1. md.zihadrana@gmail.com : admin :
রংপুরে সন্ত্রাসী হামলায় নারী সহ আহত-১০ - দৈনিক সবুজ বাংলাদেশ

৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৪:৪৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি : নেপথ্যে তাসাদ্দুক-আগষ্টিন-ডেভিড চক্র কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ?
রংপুরে সন্ত্রাসী হামলায় নারী সহ আহত-১০

রংপুরে সন্ত্রাসী হামলায় নারী সহ আহত-১০

রোজি আক্তার হ্যাপী , বিশেষ প্রতিনিধিঃ

রংপুর নগরীতে জমি দখলকে কেন্দ্র করে মজ্ঞুরুল ইসলাম ও তার সন্ত্রাসী বাহিনীর হামলায় মোনায়েম, মানিক ও মুসা পরিবারের নারী সহ ১০ জনকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ২৬ মার্চ রংপুর মহানগীর পীরজাবাদ সরকারপাড়া মহল্লায়। এতে গুরুতর আহত ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মোনায়েম এর ছোট বোন ফাতেমা বেগম বাদী হয়ে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় ১৭ জনের নামে একটি মামলা দায়ের করেন।

স্থানীয় ও আহত পরিবার সূত্রে জানাযায়, সন্ত্রাসীরা এই ঘটনার পুর্বেও বেশ কয়েকবার অবৈধভাবে তাদের জমি দখল করার চেষ্টা করে ব্যর্থ হয়। তারই জের ধরে ঘটনার দিন প্রতিপক্ষ মজ্ঞুরুল ইসলাম ও তার লাঠিয়াল বাহিনী ছোড়া, রামদা, লাঠি দিয়ে মোনায়েম মানিক ও মুসার বাড়িতে হামলা চালিয়ে তাদের বাড়ির লোকজনকে এলোপাতাড়ি কুপিয়ে গুরতর আহত করে। এতে ওই পরিবারের ৩ নারী সহ ১০ জন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে ৪ জন আশঙ্কাজনক হওয়ায় তারা হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডা: মোস্তাকিম হাসান জানান, ৪ জনের মাথায় গুরতর জখম রয়েছে, ফলে সুস্থ হতে একটু সময় লাগতে পারে।

এ ব্যাপারে রংপুর মেট্রোপলিটান কোতয়ালী থানার ওসি তদন্ত হোসেন আলী জানান, এঘটনায় একটি মামলা হয়েছে আসামীদের গ্রেফতার চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »